শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সিলেট বিভাগে নৌকার নতুন ৮ মাঝি: বাকীরা ঘুরেফিরে আবার যাচ্ছেন সংসদে!

সিলেট বিভাগে নৌকার নতুন ৮ মাঝি: বাকীরা ঘুরেফিরে আবার যাচ্ছেন সংসদে!

amarsurma.com
সিলেট বিভাগে নৌকার নতুন ৮ মাঝি: বাকীরা ঘুরেফিরে আবার যাচ্ছেন সংসদে!

আমার সুরমা ডটকম ডেস্ক:

ঘুরেফিরে আবার তারাই যাচ্ছেন সিলেটে নৌকার টিকেটে সংসদে। তবে সিলেট-৫ আসনে নতুন মুখ দিয়েছে আওয়ামীলীগ। তিনি হচ্ছেন সিলেট মহানগর আ্ওয়ামীলগি সভাপতি ও মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ। এছাড়া সিলেটের বাকী ৫টি আসনে সাবেক ও বর্তমান এমপি। তারা হচ্ছেন সিলেট-১ আসনে ড. এ কে আব্দুল মোমেন, সিলেট-৩ আসনে হাবিবুর রহমান হাবিব, সিলেট-৪ আসনে ইমরান আহমদ, সিলেট-৬ আসনে নুরুল ইসলাম নাহিদ। অপরদিকে, মৌলভীবাজার ৪ আসনের এবার ২জন নতুন মুখ নৌকার টিকেট নিশ্চিত করেছেন। মৌলভীবাজার-২ আসনে শফিউল আলম চৌধুরী নাদেল ও মৌলভীবাজার-৩ আসনে জিল্লুর রহমান। বাকী ২জন হচ্ছেন বর্তমান এমপি মৌলভীবাজার-১ আসনে শাহাব উদ্দিন ও মৌলভীবাজার-৪ আসনে উপাধ্যক্ষ আবদুস শহীদ। সুনামগঞ্জের ৫টি আসনের মধ্যে ৩টিতে এবার নতুন মুখ। এদের মধ্যে সুনমাগঞ্জ -১ আসনে অ্যাডভোকেট রঞ্জিত চন্দ্র সরকার, সুনামগঞ্জ-২ চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ (আল-আমিন চৌধুরী), সুনামগঞ্জ-৪ ড. মুহাম্মদ সাদিক। বাকী ২ আসনে আগের মাঝিরাই নৌকার কান্ডারী। তারা হচ্ছেন সুনামগঞ্জ-৩ আসনে এম এ মান্নান ও সুনামগঞ্জ-৫ আসনে মুহিবুর রহমান মানিক। এছাড়া হবিগঞ্জে নতুন ২ মুখ পেয়েছেন নৌকার টিকেট। তারা হচ্ছেন হবিগঞ্জ-১ আসনে অ্যাডভোকেট ড. মুশফিক হোসেন ও হবিগঞ্জ-২ আসনে ময়েজ উদ্দিন শরিফ রুহেল। বাকী দু’জন নৌকার টিকেটে সংসদের গেছেন একাধিককার। তারা হচ্ছেন হবিগঞ্জ-৩ আসনে আবু জাহির ও হবিগঞ্জ-৪ আসনে মাহবুব আলী।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। গত শনিবার (২৫ নভেম্বর) সিলেট ও চট্টগ্রাম বিভাগের প্রার্থী মনোনয়নের মধ্য দিয়ে সব আসনের প্রার্থী চূড়ান্ত হয় ক্ষমতাসীন দলটির। এর আগে বৃহস্পতি ও শুক্রবার দু’দিনে চূড়ান্ত করা হয় অন্য ছয় বিভাগের প্রার্থীর নাম।
আজ রবিবার (২৬ নভেম্বর) আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়। বিকেল ৪টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউর দলের কেন্দ্রীয় কার্যালয়ে ৩০০ আসনের দলীয় প্রার্থী ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: